Facebook Hack

Friday, May 13, 2011



আসসালামু আলাইকুম। টেকটিউনার ভাইয়েরা কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমার আজকের টিউনটি যারা হ্যাকিংয়ে আগ্রহি মুলত তাদের জন্য। হ্যাকিং সম্পর্কে যাদের ভুল ধারনা আছে দয়া করে তারা এই পোষ্টটি দেখবেন না। আমরা যদি না জানি কিভাবে হ্যাক হয় তবে আমরা কিভাবে হ্যাকারদের কবল থেকে বাচব? যাই হোক যে যা মনে করার করুক আমরা আমাদের কাজ চালিয়ে যাই। শুরু করছি আমার আজকের টিউন কিভাবে কোন ফেইসবুক ব্যবহারকারির পাসওয়ার্ড হাতিয়ে নেয়া যায়।

আমরা যারা হ্যাকিং কি জানি তারা সবাই কমবেশি পিশিং এর সাথে পরিচিত। যারা পরিচিত নন দয়া করে টেকটিউনস এর হ্যাকিং সেকশনে গিয়ে একটু চোখ বুলান,সহজেই জেনে যাবেন। আমাদের টিউনার ভাইরা এ সম্পর্কে অনেক টিউন করেছেন,তাই আজ আমি পিশিং সম্পর্কে কথা বলে সময় নষ্ট করব না। ফেইসবুক পিশিং হ্যাক করার জন্য অবশ্যই আমাদের পিশিং স্ক্রিপ্ট লাগবে,তবে যা তা স্ক্রিপ্ট দিয়ে ফেইসবুক হ্যাক সম্ভব নয় কারন ফেইসবুক কর্তপক্ষ এ ব্যাপারে যথেষ্ট সচেতন এবং তারা সবসময়ই এ্যান্টি পিশিং স্ক্রিপ্ট আপডেট করে। তবে আমি আপনাদের জন্য আজ নতুন একটি স্ক্রিপ্ট নিয়ে হাজির হয়েছি যা ১০০% কাজ করবে। স্ক্রিপ্টটি নিচের লিন্ক থেকে ডাউনলোড করুন।

লিন্ক: http://www.ziddu.com/download/14795674/SMARTFACEBOOKPHISHINGBY.html
ডাউনলোড করা .rar ফাইলটি এবার Extract করুন।১টি ফোল্ডারের ভিতর নিম্নোক্ত নামের ৩টি ফাইল আপনি দেখতে পাবেন।
১।Index.html
২।login.php
৩।log.txt
এবার এই সাইটটিতে প্রবেশ করুন এবং রেজিষ্টার করুন। স্ক্রিনশট লক্ষ্য করুন:
1 ফেইসবুক হ্যাক করুন,,জানুন এবং নিজে বাচুন। | Techtunes

রেজিষ্টার করা শেষ হলে লগইন করুন। আপনার লগইন যদি সফলভাবে সম্পন্ন হয় তাহলে সাইটটি আপনাকে আপনার URL Name দেখাবে এবং আপনাকে সরাসরি কন্ট্রোলপ্যানেলে নিয়ে যাবে। আপনার URL Name টি মনে রাখুন। স্ক্রিনশট দেখুন:
2 ফেইসবুক হ্যাক করুন,,জানুন এবং নিজে বাচুন। | Techtunes
এটি একটি ফ্রি-হোষ্টিং সাইট। আপনি অন্য যে কোন ফ্রি হোষ্টিং সাইটে গিয়ে কাজগুলো করতে পারেন। এবার ফাইলম্যানেজারে প্রবেশ করুন। এখানে index.html নামের একটি ফাইল দেখতে পারবেন,ফাইলটি ডিলেট করুন এবং ডাউনলোড করা ৩টি ফাইল আপলোড করুন। স্ক্রিনশট দেখুন
61 ফেইসবুক হ্যাক করুন,,জানুন এবং নিজে বাচুন। | Techtunes
এবার http://bit.ly/ এই সাইটটিতে যান। কিছুক্ষন আগে আপনাকে দেওয়া লিন্কটি কপি করে খালি বক্সটিতে পেষ্ট করুন এবং shorten এ ক্লিক করুন। স্ক্রিনশট দেখুন:
4 ফেইসবুক হ্যাক করুন,,জানুন এবং নিজে বাচুন। | Techtunes
শর্ট হওয়া লিন্কটি দেখতে পাবেন। স্ক্রিনশট:
5 ফেইসবুক হ্যাক করুন,,জানুন এবং নিজে বাচুন। | Techtunes
যার ফেইসবুক পাসওয়ার্ড হ্যাক করতে চান তাকে শর্ট করা লিন্কটি অত্যন্ত কৈাশলের সাথে দিন। সে যখন লিন্কটিতে ক্লিক করবে তখন সে ফেইসবুকের লগইন পেজ দেখবে এবং সেখানে সে লগইন করবে। স্ক্রিনশট:
71 ফেইসবুক হ্যাক করুন,,জানুন এবং নিজে বাচুন। | Techtunes
এখানে কিছু নতুন ফিচার যুক্ত করা আছে যা দেখে যে কেউ লগইন করবে। এবং সে যখন তার ইউজার নেম এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করবে তখন তার ইউজার নেম এবং পাসওয়ার্ডটি আপনার হোস্টিং এ সেভ হয়ে যাবে এবং সেভ হওয়া ইউজারনেম ও পাসওয়ার্ডটি বের করতে আপনার হোস্টিং এর ফাইল ম্যানেজারে যান এবং আপলোড করা ফাইলের মধ্যে log.txt তে ক্লিক করুন। পেজ ওপেন হলে আপনার প্রত্যাশিত ইউজার নেম এবং পাসওয়ার্ডটি দেখতে পারবেন।
লিন্কটি যতবার কাউকে দিবেন ততবারই url shortner দিয়ে নতুন করে শর্ট করে দিবেন। তানাহলে লিন্কটি ব্লক করে দিতে পারে। আর লিন্কটি আসলেই কাজ করছে কিনা তা পরীক্ষা করতে নিজের যে কোন ফেইসবুক অ্যাকাউন্ট দিয়ে টেষ্ট করুন। কাজ করবেই করবে যদি কোন সমস্যা হয় কমেন্টে বলবেন আমি সমাধান দিব তবে প্লিজ দয়া করে অন্য কারো ক্ষতি করবেন না। নিজেকে এমন হ্যাকিংয়ের ফাদ থেকে সুরক্ষিত রাখুন। টিউন কেমন হয়েছে জানাবেন এবং কোন ভুল হলে ক্ষমা করবেন। সবাই ভাল থাকবেন,ধন্যবাদ।


0 comments:

Post a Comment

Categories

Ads 468x60px